শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে ভারতকে হারাল বাংলাদেশ গণহত্যা দিবস’ ঘোষণার দাবি আদায়ে বিদেশে অবস্থিত বাংলাদেশ মিশনগুলোকে ফলপ্রসূ ভূমিকা রাখার আহ্বান বৈষম্য ও সাম্প্রদায়িকতামুক্ত সমতা ভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীসহ বিশ্ববাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী গত ৫২ দিনে মুরগি ও বাচ্চার দাম বাড়িয়ে ৯৩৬ কোটি টাকা লোপাট রোজার প্রথম দিনেই ইফতার কিনতে চকবাজারে ক্রেতাদের ভিড় জমে উঠেছে খুলনায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জন্মদিনে ক্যান্সার ফাউন্ডেশন উদ্বোধন করলেন সাকিব আল হাসান রমজান উপলক্ষে দাম বেড়েছে মুরগি-লেবু-শসা-বেগুনের রমজানের প্রথম দিনে ব্রয়লার মুরগির দাম কেজিপ্রতি ২০-৩০ টাকা পর্যন্ত কমেছে সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে

অল্পের জন্য প্রাণে বাঁচলেন ৪৫ যাত্রী

মাহবুব পিয়াল
  • Update Time : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ২৯৪ Time View

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ফরিদপুর গামী একটি লোকালবাস উল্টে খাদে পড়ে প্রায় ৪৫জন যাত্রী আহত হয়েছে। শুক্রবার দুপুর আড়াইটায় দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া মহাসড়কের মুজুরদিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের বোয়ালমারী ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ম্যানেজার মো. ওহিদুজ্জামান খান সাইফুল জানান, আলফাডাঙ্গা হতে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ন্যাশনাল লোকালবাস (ফরিদপুর-ব ১১-০০০৬) মুজুরদিয়া ব্রীজে উঠার সময় মাঝকান্দি থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো-চ ৫১-৪০৯৬) একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় লোকালবাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। বাসে থাকা ৫০জন যাত্রী মারাত্মক আহত হয়। আহতদের মধ্যে সকলকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে মারাত্বক আহত ১৫জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় বাসে থাকা সবাই স্বাভাবিক অবস্থায় সুস্থ রয়েছে। কারো মৃত্যুর ঘটনা ঘটনা ঘটেনি।

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102