বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ বসন্তকাল, ১১ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
রাখাইন প্রদেশের একটি হাসপাতালে বোমা হামলা চালানোর অভিযোগ উঠেছে জান্তা বাহিনীর বিরুদ্ধে সমুদ্রসীমার সম্পদ আহরণ করে দেশের মানুষের আর্থ সামাজিক উন্নয়নে কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী আইসিজে শুনানিতে অংশ নিয়ে আবারো ইসরায়েলের নিরাপত্তায় জোর দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র আজকে কোন টিভি চ্যানেলে কোন খেলা পোস্তগোলা সেতুর (বুড়িগঙ্গা-১) দুটি গার্ডারের মেরামত ও রেট্রোফিটিংয়ের কাজ শুরু হচ্ছে আজ আপাতত ছাপানো টাকা বাজারে ছাড়বে না কেন্দ্রীয় ব্যাংক ইউক্রেন-রাশিয়া যুদ্ধ: ২০০ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা বিশ্বের অর্ধেকেরও বেশি অঞ্চল হামের প্রাদুর্ভাবের উচ্চ ঝুঁকিতে রয়েছে : ডব্লিউএইচও সুন্নতে খতনা করতে গিয়ে শিশুর মৃত্যু: দুই চিকিৎসক গ্রেপ্তার, বন্ধ হাসপাতাল শ্রদ্ধায় শোকে ভাষাশহীদদের স্মরণ

ফরিদপুরের বি এন পি সাবেক সাংসদ চৌধুরী কামাল ইবনে ইউসুফ করোনা আক্রান্ত

অনলাইন ডেস্ক
  • Update Time : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ২৫৯ Time View

ফরিদপুর সদর আসনের বারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, একাধিকবারের মন্ত্রী ও বর্ষিয়াণ রাজনীতিবীদ চৌধুরী কামাল ইবনে ইউসুফ শারিরীক অসুস্থতাজনিত কারণে হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিট চিকিৎসাধীন রয়েছেন। তাঁর সুস্থ্যতা কামনা করে দোয়া কামনা করা হয়েছে।

পারিবারীক সূত্র জানিয়েছে, গত তিনদিন আগে নিউমোনিয়াজনিত অসুখে ঢাকার এভার কেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে ভর্তি হন কামাল ইবনে ইউসুফ। এরপর তাঁর শরীরের নমূনা পরীক্ষায় কোভিড-১৯ করোনা পজিটিভ ধরা পরে। রিপোর্ট লেখার সময় আজ শনিবার তিনি ওই হাসপাতালের আইসিইউতে (ইনসেনটিভ কেয়ার ইউনিট) চিকিৎসাধীন রয়েছেন।

বারবার নির্বাচিত সাবেক এই সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এবং ঐতিহ্যবাহী ময়েজমঞ্জিলের সন্তান চৌধুরী কামাল ইবনে ইউসুফের অসুস্থ্যতাজনিত খবরে পারিবারীক ও দলীয় নেতাকর্মীদের পাশাপাশি ফরিদপুরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাঁর সুস্থতা কামনা করছেন। তিনি যাতেই শিঘ্রই সুস্থ্য হয়ে উঠেন এজন্য মহান রাব্বুল আলামীনের দরবারে বিশেষ দোয়া কামনা করেছেন।

চৌধুরী কামাল ইবনে ইউসুফের সুস্থ্যতা কামনায় দোয়া চেয়েছেন তাঁর সুযোগ্য জ্যেষ্ঠ কন্যা ও জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সম্পাদিকা চৌধুরী নায়াব ইউসুফ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকু, কোতয়ালী থানা বিএনপির সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি এমটি আক্তার টুটুল, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, সাধারণ সম্পাদক রেজোয়ান ইসলাম তরুণ, জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথীল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব সহ অসংখ্য নেতাকর্মী ও সাধারণ ব্যক্তিবর্গ।

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102