শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৯:৪১ অপরাহ্ন
১৬ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ হেমন্তকাল, ১৬ই জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

যৌন হয়রানী নিমূলে নেটওয়াকিং সভা

অনলাইন ডেস্ক
  • Update Time : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ২০৮ Time View

ফরিদপুরে যৌন হয়রানির নিমূলকরণের জেলা ত্রৈমাসিক নেটওয়াকিং সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় শহরের আলীপুরে অবস্থিত বেসরকারি এনজিও সংস্থা রাসিন কার্যালয়ে শিশু নির্যাতনে সামাজিক অবক্ষয় প্রতিরোধে সচেতনতা ও সর্তকতায় সভা অনুষ্ঠিত হয়।

বেসরকারি এনজিও সংস্থা ব্রাক এর সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আওতায় যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়াকিং কমিটির সভাপতি ও রাসিন নিবার্হী পরিচালক আসমা আক্তার মুক্তার সভাপতিত্বে সভায় অংশ নেন এফিডএ নির্বাহী পরিচালক আজহারুল ইসলাম, বিএফএফ নির্বাহী পরিচালক আ,ন.ম ফজলুল হাদী সাব্বির, এসডিসি নির্বাহী পরিচালক কাজী আশরাফুল ইসলাম শাপলা এনজিও ট্রেইনার সুপ্রিয়া দত্ত, রাসিন পরিচালক সিরাজ-ই কবির খোকন, এ্যাড. লিয়াকত হোসেন, সনাক সদস্য মুজিবুর রহমান, বাংলাদেশ মহিলা পরিষদ সভাপতি খাদিজা বেগম মনি, সাংবাদিক রাশীদ কাজল, ইউসুফ চৌধুরী, ব্র্যাক সিইপি প্রকল্প ম্যানেজার উত্তম সরকার, প্রকল্প সংগঠক সাইফুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সভায় এসময় মোবাইল ইন্টারনেট এর অপব্যবহার করে এবং বিদেশী সাংস্কৃতিক রুপে শিশু ও নারী নির্যাতন বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন। এসময় আলফাডাঙ্গা ইউএনওকে বাল্য বিবাহ বন্ধ করে এবং তার তথ্য দাতার পাশে দাড়িয়ে হুমকীকারীদের শাস্তি প্রদান করায় ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102