বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ বসন্তকাল, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
২০৩৫ সাল নাগাদ দেশে ২ কোটি ২০ লাখ হতে পারে ডায়াবেটিস রোগী রিজার্ভ বাড়াতে আসছে অফশোর ব্যাংকিং, হচ্ছে আইন রোজায় সরকার নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের মূল্য স্বাভাবিক রাখতে সকল প্রকার কার্যক্রম অব্যাহত রেখেছে পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা-জবাবদিহিতা ও প্রযুক্তির ব্যবহার নিশ্চিতের নির্দেশ রাষ্ট্রপতির পবিত্র রমজানে অফিস সকাল ৯ টা থেকে সাড়ে ৩ টা রমজান মাসে সরকারিভাবে বড় ধরনের কোনও ইফতার পার্টি না করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী দালাল ধরতে বিভিন্ন হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ৩৬ দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে নির্বাচিত সদস্যরা শপথ নিয়েছেন দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বার বার উত্তীর্ণ হয়েছে পুলিশ পুলিশ বাহিনী আজ একটি আধুনিক, যুগোপযোগী, দক্ষ, গতিশীল ও জনবান্ধব বাহিনী

রাশিচক্র অনুযায়ী সোমবার দিনটি কেমন যাবে আপনার

অনলাইন ডেস্ক
  • Update Time : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৫ Time View

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

আপনার সোমবারের দিনটি কেমন কাটতে পারে। ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন সোমবারের রাশিফল।

মেষ: পরিবারের কোনো সদস্যের কাছ থেকে দুশ্চিন্তামূলক সংবাদ পেতে পারেন। কোনো লগ্নি করল তা থেকে সাধারণ লাভ অর্জন করবেন। অর্থ লগ্নির পূর্বে সবদিক ভালোভাবে যাচাই করে নিন। কারও কাছ থেকে বড় কোনো উপকার পেতে পারেন। ধর্মীয় কাজে দান করে শান্তি পাবেন। কাজের জন্য বাড়ির কেউ বাইরে যেতে পারে। সঙ্গীতচর্চায় নতুন সুযোগ আসতে পারে। স্বর্ণ ব্যবসায়ীদের জনৗ দিনটি শুভ নয়। পড়াশোনার খুব ভাল সুযোগ আসতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

বৃষ: নিজের কাজে ভুল করবেন না। সন্তানকে ভালো কাজ করতে দেখে আনন্দিত হবেন। পরিবারের কোনো সদস্যের বিয়ের আলোচনা চলতে থাকলে তা পাকা হবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদে সাফল্য লাভ করবেন। শত্রুরা আপনার ওপর প্রভাব বিস্তারের চেষ্টা করবে। তবে আপনি এই সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। সন্তানের শিক্ষায় আগত বাধা দূর করার জন্য কাছের বা দূরের যাত্রায় যেতে পারেন। বহুমূল্য বস্তু লাভ করার পাশাপাশি এমন কোনো ব্যয় সামনে আসবে যা আপনাকে অনিচ্ছা সত্ত্বেও করতে হবে।

মিথুন: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। আপনার প্রতিযোগিতামূলক মনোভাব আজ আপনাকে অন্যদের থেকে এগিয়ে থাকতে সাহায্য করবে। অফিসের কাজ দ্রুত শেষ করে আপনি তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে নিজের পছন্দমতো সময় অতিবাহিত করবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান।

কর্কট: প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনি কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা দেখে পরিত্রাণ পেতে পারেন। আপনি এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। বিবাহিত জীবনে সুখের হবে। এই রাশির ব্যবসায়ীরা আজ তাদের ব্যবসা সম্প্রসারণের বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করতে পারেন। পাশাপাশি, তারা কারোর কাছ থেকে অর্থ সাহায্যও পেতে পারেন।

সিংহ: আপনি আজ এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। শারীরিক কোনো সমস্যা হলে অবশ্যই চিকিৎসকদের পরামর্শ নিন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন।

কন্যা: আজ আপনার সব আটকে থাকা কাজ পূর্ণ হবে। সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে এদিক-ওদিক মন ছুটবে। যে কারণে কিছু ভুল হতে পারে। সাবধান থাকতে হবে। প্রেমিক জীবনে আজ আপনাদের সতর্ক থাকতে হবে। কোনো আইনি পরামর্শ নেয়ার ক্ষেত্রে একজন আইনজীবীর কাছে যাওয়ার জন্য আজকের দিনটি ভালো। অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ মনোমালিন্য হলেও পরে তা ঠিক হয়ে যাবে।

তুলা: অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। যারা সৃজনশীল কাজের সাথে যুক্ত রয়েছেন তাদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, তারা আজ কোনো বহুপ্রতিক্ষিত খ্যাতি অর্জন করবেন। কারও কাছ থেকে বড় কোনো উপকার পেতে পারেন। ধর্মীয় কাজে দান করে শান্তি পাবেন। কাজের জন্য বাড়ির কেউ বাইরে যেতে পারে। সঙ্গীতচর্চায় নতুন সুযোগ আসতে পারে। স্বর্ণ ব্যবসায়ীদের জনৗ দিনটি শুভ নয়।

বৃশ্চিক: এই রাশিচক্রের বিবাহিত ব্যক্তিরা আজ তাদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পড়াশোনার খুব ভাল সুযোগ আসতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। নিজের কাজে ভুল করবেন না। সন্তানকে ভালো কাজ করতে দেখে আনন্দিত হবেন। পরিবারের কোনো সদস্যের বিয়ের আলোচনা চলতে থাকলে তা পাকা হবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদে সাফল্য লাভ করবেন।

ধনু: বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে। নতুন ব্যবসা শুরু করলে উন্নতি করতে পারবেন। প্রেমে নতুন মোড় ঘোরার আশা। বুদ্ধিমান ব্যক্তির সুপরামর্শ কাজে লাগান। উপার্জনের ভাগ্য ভাল, তবে ব্যয়ও থাকবে। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। বাড়িতে মেহমানের আগমনের সম্ভাবনা রয়েছে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত ঘটতে পারে। মা-বাবার সঙ্গে অকারণে ঝামেলা হতে পারে। বন্ধুদের সঙ্গে ঝামেলা হতে পারে।

মকর: প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যপূরণের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও কাছ থেকে উপকার পেতে পারেন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ভ্রমণে বাধা। শরীরে কোনো ব্যাধির জন্য যন্ত্রণা বাড়বে।

কুম্ভ: কর্মক্ষেত্রে আজ অত্যন্ত সর্তকতার সাথে কাজ করুন। আজ সন্ধ্যে নাগাদ আপনি একটি সুখবর পেতে পারেন। সামগ্রিকভাবে দিনটি ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি কোনো চমক পেতে পারেন। অফিসের প্রয়োজনে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে। বাড়তি কোনো খরচের জন্য ঋণ নিতে হতে পারে। বাবার সঙ্গে আলোচনায় ব্যবসার প্রসার ঘটবে। কোনো ভুল কাজ করার জন্য মনে শান্তি পাবেন না।

মীন: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। দিনের শেষভাগে আজ আপনি কোনো বিনোদনমূলক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকতে পারেন। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কঠিন পরিশ্রমের পর সাফল্য লাভ করবেন। সন্ধ্যাবেলা ক্লান্তি অনুভব হতে পারে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করতে পারেন। শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে কোনো বিবাদ চললে আজ তার সমাধান হবে। কর্মস্থলে জনপ্রিয়তা পেতে পারেন। ভালো কোনো সুযোগ হাতছাড়া হওয়ায় ক্ষোভ বাড়তে পারে।

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102