বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ বসন্তকাল, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
রিজার্ভ বাড়াতে আসছে অফশোর ব্যাংকিং, হচ্ছে আইন রোজায় সরকার নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের মূল্য স্বাভাবিক রাখতে সকল প্রকার কার্যক্রম অব্যাহত রেখেছে পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা-জবাবদিহিতা ও প্রযুক্তির ব্যবহার নিশ্চিতের নির্দেশ রাষ্ট্রপতির পবিত্র রমজানে অফিস সকাল ৯ টা থেকে সাড়ে ৩ টা রমজান মাসে সরকারিভাবে বড় ধরনের কোনও ইফতার পার্টি না করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী দালাল ধরতে বিভিন্ন হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ৩৬ দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে নির্বাচিত সদস্যরা শপথ নিয়েছেন দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বার বার উত্তীর্ণ হয়েছে পুলিশ পুলিশ বাহিনী আজ একটি আধুনিক, যুগোপযোগী, দক্ষ, গতিশীল ও জনবান্ধব বাহিনী বাংলাদেশকে সমৃদ্ধ ও নিরাপদে রাখতে পুলিশ সচেষ্ট থাকবে: রাষ্ট্রপতি

রাশিষফল আনুযায়ী ১৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার, দিনটি কেমন যাবে আপনার

অনলাইন ডেস্ক
  • Update Time : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১১ Time View

১৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার, দিনটি কেমন যাবে আপনার, রাশিষফল আনুযায়ী জেনে নিন-

মেষ রাশি: যারা নতুন ব্যবসা শুরু করতে চান, তাঁদের জন্য শুভ সময়। পিতামাতার আশীর্বাদ নিয়ে নেমে পড়তে পারেন। সামাজিক কাজে অংশ নেওয়ার সম্ভাবনা রয়েছে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। প্রেমে সঙ্গীর সঙ্গে কথা বলার সময় ভদ্রতা বজায় রাখতে হবে। নাহলে ঝগড়া হতে পারে। সন্তানের শিক্ষা নিয়ে সুখবর মিলবে। মনে শান্তি থাকবে। সন্ধ্যায় বাড়িতে পুজো হতে পারে।

বৃষ রাশি: এই দিনে কিছু ঝামেলা পোহাতে হতে পারে। ব্যবসায় দীর্ঘদিন ধরে চলা সমস্যা নিয়ে চিন্তা আরও বাড়বে। কাজে বাধা আসবে। সমস্ত কাজেই কঠোর পরিশ্রম করতে হবে। পরিবারের কোনও সদস্যের সাহায্য চাওয়ার কথাও মাথায় আসতে পারে। অপ্রয়োজনীয় খরচ বন্ধ না করলে আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। যাঁরা বাজিতে বিনিয়োগ করেন, তাঁদের লাভবান হওয়ার সম্ভাবনা। কোথাও বেড়াতে গেলে আস্তে গাড়ি চালানো উচিত, দুর্ঘটনার যোগ রয়েছে।

মিথুন রাশি: এই দিন ভালভাবে কাটবে। পরিবারের সদস্যদের সম্মতিতে আগামীদিনের পথ পরিস্কার হয়ে যাবে। মোকদ্দমার রায় পক্ষে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন কাউকে অংশীদার করা ঠিক হবে না। শিক্ষার্থীদের উৎসাহ দেওয়া উচিত। কঠোর পরিশ্রম না করলে পরীক্ষায় কাঙ্ক্ষিত ফল মিলবে না। শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা মিলতে পারে, এতে আর্থিক অবস্থা ভাল হবে।

কর্কট রাশি: এই দিন শরীর ভোগাতে পারে। পুরনো রোগ মাথাচাড়া দেওয়ার সম্ভাবনা। ব্যবসায়ী ও চাকরিজীবীদের কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সাবধানে থাকতে হবে। তারা বন্ধু সেজে এসে সমস্ত কাজে বাধা দেওয়ার চেষ্টা করবে। তাই সতর্ক থাকতে হবে। এই দিনে কারও থেকে ধার নেওয়া উচিত হবে না, নাহলে সমস্যায় পড়তে হতে পারে।

সিংহ রাশি: এই দিন শিক্ষার্থীদের জন্য শুভ হতে চলেছে। দুর্বল বিষয়ে কঠোর পরিশ্রম করলে শিক্ষকেরাও সাহায্য করবেন। চাকরিজীবীদের সমস্যা বাড়বে। উর্ধ্বতন কর্তৃপক্ষ তিরস্কার করতে পারে। এই দিন কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে পিতার সঙ্গে পরামর্শ করা উচিত। সন্তানের বিবাহের দিনক্ষণ ঠিক হতে পারে। এর ফলে পরিবারে খুশির আবহ থাকবে। যাঁরা দীর্ঘদিন চাকরির চেষ্টা করছেন, তাঁরা সুখবর পেতে পারেন।

কন্যা রাশি: এই দিনে প্রতি কাজে মায়ের সমর্থন মিলবে। সম্পত্তি কেনার জন্য শুভ দিন। স্ত্রীর সঙ্গে মন খুলে কথা বলা উচিত, নাহলে সমস্যাগুলো বোঝাতে অসুবিধা হবে। অতিরিক্ত ব্যয়ের কারণে মন অশান্ত থাকবে। নিয়ন্ত্রণের চেষ্টা করেও সফলতা মিলবে না। ভবিষ্যতের জন্য নেওয়া সিদ্ধান্ত ভুল প্রমাণিত হতে পারে, এর জন্য মনে দুঃখ থাকবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে কথা বলার সময় সংযত আচরণ করা উচিত।

তুলা রাশি: এই দিন মাঝারি ফলদায়ক হতে চলেছে। যে কোনও লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। নতুন বন্ধু হবে, তবে তাঁদের থেকে সাবধানে থাকা উচিত। মনের সব কিছু খুলে বলা ঠিক হবে না। সপরিবারে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার সম্ভাবনা। সেখানে প্রভাবশালী কারও সঙ্গে দেখা হতে পারে, যার মাধ্যমে ব্যবসায় উপকার হবে। বাইরের খাবার এড়িয়ে চলা উচিত, অন্যথায় পেটের সমস্যা হতে পারে।

বৃশ্চিক রাশি: এই দিনে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের প্রভাব প্রতিপ্রত্তি বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। অলসতা ঝেড়ে ফেলে এগিয়ে যাওয়ার এটাই সময়। ব্যবসায় শত্রুরাও অবাক হয়ে যাবে। স্ত্রীর পূর্ন সমর্থন আত্মবিশ্বাস বাড়াবে। তবে কঠোর পরিশ্রমের পর কাঙ্ক্ষিত অর্থও মিলবে। দাম্পত্য জীবন মধুর হবে।

ধনু রাশি: বাড়িতে কোনও আত্মীয় আসতে পারে। ফলে সারাদিন উৎসবের পরিবেশ থাকবে। এর জন্য কিছু অর্থব্যয় হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা। ফলে কোনও খরচই গায়ে লাগবে না। অন্যান্য উৎস থেকেও অর্থ হাতে আসতে পারে। স্ত্রীর সঙ্গে সন্তানদের জন্য কেনাকাটা করতে বেড়নোর সম্ভাবনা। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আড্ডার সম্ভাবনা।

মকর রাশি: এই দিনে সব ক্ষেত্রে হতাশাজনক ফল মিলতে চলেছে। তাই নতুন কাজ এড়িয়ে যাওয়াই উচিত। ছাত্রছাত্রীদের সমস্যায় পড়তে হতে পারে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। দীর্ঘদিনের বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা। ব্যবসায় খুব বেশি লাভ না পাওয়ার কারণে মনে অশান্তি থাকবে। এই দিনে খরচের দিকে নজর দিতে হবে, ভবিষ্যতের সঞ্চয় ব্যয় হয়ে যেতে পারে। এমনটা ঘটলে আফসোস করতে হবে।

কুম্ভ রাশি: এই দিন বিশেষ কিছু করার দিন। কারণ সমস্ত বাধা-বিপত্তি কেটে যাবে। কোথাও বেড়াতে গেলে পরিবারের সকল সদস্যের প্রতি সমান মনোযোগ দেওয়া উচিত। কারও স্বাস্থ্যের হঠাৎ অবনতি হতে পারে। কর্মক্ষেত্রে বুদ্ধি দিয়ে কাজ করতে হবে। তবে যাঁরা নতুন ব্যবসা শুরু করতে চাইছেন, তাঁদের কিছুদিন অপেক্ষা করে যাওয়া উচিত।

মীন রাশি: এই দিনে ভাগ্য সহায় থাকবে। সমাজে সম্মান প্রতিপত্তি বাড়বে। ফাটকাবাজারে বিনিয়োগ করার আগে দুবার ভাবা উচিত, নাহলে আফসোস করতে হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগেও যথেষ্ট ভাবনাচিন্তা না করলে পড়ে অনুতপ্ত হওয়ার সম্ভাবনা। সন্তানকে স্বাবলম্বী হওয়ার শিক্ষা দিতে হবে, যাতে নিজেই সমস্যার সমাধান করতে পারে। সন্ধ্যায় ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেয়ার সম্ভাবনা।

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102