মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৯ অপরাহ্ন

শিক্ষাবিদ কাজী জায়নুল আবেদীন মেধা বৃত্তি প্রদান

অনলাইন ডেস্ক
  • Update Time : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭ Time View

স্টাফ রিপোটার :  ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং ফরিদপুর জেলা পরিষদের সাবেক প্রশাসক, বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিবিদ কাজী জায়নুল আবেদীন মেধা বৃত্তি ২০২২ প্রদান অনুষ্ঠান রবিবার(১১ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় শহরের অম্বিকা মেমোরিয়াল হলে অনুষ্ঠিত হয়েছে।

জায়নুল আবেদীন – রোকেয়া বেগম ফাউন্ডেশন ফরিদপুর এর আয়োজনে অনুষ্টিত মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও ১ মিনিট নিরবতা পালন করা হয়।

বিশিষ্ট শিক্ষাবিদ ও ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বাবু রমেন্দ্র নাথ রায় কর্মকারের সভাপতিত্বে অনুষ্টানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট সানজিদা খাতুন,ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ,  পৌর মেয়র  অমিতাভ বোস,   জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক বেগম ঝর্ণা হাসান ও মাসুদুর রহমান । এছাড়াও অনুষ্টানে মরহুম কাজী জায়নুল   আবেদীন এর বড় ছেলে কাজী রাশেদুল আবেদীন আক্কাস,ছোট ছেলে কাজী রায়হানুল আবেদীন তপু, এম এ আজিজ হাই স্কুলের প্রধান শিক্ষক এনামুল হক,ও ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র নাঈম হাসান বক্তব্য রাখেন । বক্তারা জায়নুল আবেদীন এর জীবন ও কর্ম নিয়ে বিশদ আলোচনা করেন এবং এবারের ন্যায় প্রতিবারই এই মেধা বৃত্তি চলমান থাকে সেই আহবান জানান ।

উল্লেখ্য ফরিদপুরের ৬টি মাধ্যমিক বিদ্যালয়ের দরিদ্র মেধাবী ১৫ জন শিক্ষার্থীর মাঝে কাজী জায়নুল আবেদীন মেধা বৃত্তি হিসেবে প্রত্যেকে নগদ অর্থ, বই ( বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও ৭১’র দিনগুলি) ও সনদ পত্র বিতরণ করা হয়।

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102