মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:২২ অপরাহ্ন

সাফজয়ী ফুটবলারদের বরণের জন্য প্রস্তুত বাংলাদেশ

অনলাইন ডেস্ক
  • Update Time : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ২০ Time View

প্রতীক্ষার প্রহর শেষ হতে যাচ্ছে, আজ বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরেই কাঠমান্ডু থেকে সাফ নারী চ্যাম্পিয়নশিপের ট্রফি নিয়ে আসছেন সাবিনা খাতুনরা।

সাফজয়ী ফুটবলারদের বরণের জন্য প্রস্তুত বাংলাদেশ। ট্রফির উল্লাসে মাতবে গোটা দেশ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাবিনাদের অভ্যর্থনা জানাবেন ক্রীড়াঙ্গনের সর্বোচ্চ অভিভাবক ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তার সঙ্গে থাকবেন মন্ত্রণালয় ও ফেডারেশনের কর্মকর্তারা। দুপুর ১টা ৫০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইনসে করে ঢাকায় নামার কথা তাদের।

বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে সাবিনারা সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে অংশ নেবেন। সংবাদ সম্মেলন শেষ করে ছাদখোলা বাসে উঠবেন সানজিদা-কৃষ্ণারা। তাদের ছাদখোলা বাসে করে বিমানবন্দর থেকে রাজধানীর বিভিন্ন পথ ঘুরে নিয়ে যাওয়া হবে বাফুফে ভবনে। বাফুফে ভবনে সভাপতির সঙ্গে ফটোসেশন, বৈঠক আর মধ্যাহ্ন ভোজে শেষ হবে দিনের আনুষ্ঠানিকতা।

মঙ্গলবার ক্রীড়া প্রতিমন্ত্রী ক্রীড়াপ্রেমী সবাইকে সাবিনাদের যাত্রা পথে থেকে তাদের অভ্যর্থনা জানানোর জন্য অনুরোধ জানিয়েছেন। সাফজয়ী মেয়েদের বিমানবন্দর থেকে কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। এরপর ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভববে।

বাফুফে ভবনে আরেকটি সাংবাদিক সম্মেলন হবে। সেই সংবাদ সম্মেলনের পরই দিনের পর্ব শেষ হবে।

নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার সাফ চ্যাম্পিয়নশিপ জেতা মেয়েদের নিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে ‘থিম সং’ও তৈরি হচ্ছে। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

More News Of This Category
© স্বর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102